বৃহস্পতিবার ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ
নিউইয়র্ক থেকে প্রকাশিত
পরিচয়
কমিউনিটি

ব্রঙ্কসের খলিল বিরিয়ানিতে বাংলাদেশি খাবারের স্বাদ নিলেন নিউইয়র্ক সিটির চার কাউন্সিলম্যান

নিউইয়র্ক : গত ১৫ জানুয়ারি শনিবারের শীতার্ত সন্ধ্যায় ব্রঙ্কসের খলিল বিরিয়ানিতে বাংলাদেশি খাবারের স্বাদ নিলেন নিউইয়র্ক সিটির চার কাউন্সিলম্যান – কাউন্সিল ডিস্ট্রিক ৩৯ থেকে নির্বাচিত বাংলাদেশি বংশোদ্ভূত কাউন্সিলওম্যান শাহানা হানিফ, কাউন্সিল ডিস্ট্রিক্ট ৩৬ থেকে নির্বাচিত কাউন্সিলমান চি অসি, কাউন্সিল ডিস্ট্রিক্ট ৩৭ থেকে নির্বাচিত কাউন্সিলওম্যান স্যান্ডি নার্স এবং কাউন্সিল ডিস্টিক্ট ১৮ থেকে নির্বাচিত কাউন্সিলওম্যান আমান্দা ফারিয়াস।
প্রথমেই তাঁদের আপ্যায়ন করা হয় বাংলাদেশের ঐতিহ্যবাহী ভাঁপা পিঠা এবং সমুচা-সিংগারা দিয়ে। তারপর তারা স্বাদ নেন শীতের দিনে বাংলাদেশের জনপ্রিয় খিচুরি ও ভুনা মাংসসহ অন্যান্য বাংলাদেশি খাবারের। চার কাউন্সিলম্যান অনেকক্ষণ খলিল বিরিয়ানিতে জমিয়ে আড্ডা দেন এবং তাঁরা শেফ খলিলের কাছে তাঁর সাফল্যের গল্প শুনতে চান। খলিল অন্যদের জন্য অনুকরণীয় বলে তাঁরা উল্লেখ করেন।
কাউন্সিল মেম্বার আমান্দা ফারিয়া শেফ খলিলকে তাঁর কাউন্সিল ডিস্টিক্টের একজন সফল ব্যবসায়ী বলে সহকর্মীদের কাছে তুলে ধরেন।

কাউন্সিলম্যানরা রেস্টুরেন্টে আগত বিভিন্ন বাংলাদেশি পরিবারের সঙ্গে পরিচিত হন এবং তাদের সঙ্গে ফটোসেশনে অংশ নেন। তাঁরা আগামীতে তাঁদের সহকর্মী অন্যান্য কাউন্সিলম্যান এবং তাঁদের পরিবার-পরিজন নিয়ে খলিল বিরিয়ানিতে আসবেন বলেও জানান। শেফ খলিলুর রহমানের হাতের চমৎকার রান্না এই খাবারের তাঁরা ভূয়সী প্রশংসা করেন এবং তাঁকে ধন্যবাদ জানান। শেফ খলিলুর রহমান কাউন্সিলম্যানদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান এবং তাঁদের হাতে রেস্টুরেন্টের কিছু স্মারক উপহার তুলে দেন। রেস্টুরেন্টে আসার জন্য তিনি তাঁদের ধন্যবাদ জ্ঞাপন করেন।-সুত্র হাবিব রহমান

সোস্যাল শেয়ার :

Related posts

মন্তব্য করুন

Share
Share