নিউইয়র্ক     বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে নিয়ে আলোচিত সেই মন্তব্যের বিষয়ে মুখ খুললেন মিথিলা

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৩ | ১২:৩৬ পূর্বাহ্ণ | আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ | ১২:৩৬ পূর্বাহ্ণ

ফলো করুন-
বিয়ে নিয়ে আলোচিত সেই মন্তব্যের বিষয়ে মুখ খুললেন মিথিলা

রাফিয়াত রশীদ মিথিলা। ছবি : সংগৃহীত

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা। বেশ কিছুদিন আগে পশ্চিমবঙ্গের বিভিন্ন সংবাদমাধ্যমে তার একটা মন্তব্যের প্রেক্ষিতে নানা চর্চা শুরু হয়। অল্প বয়সে তাহসানকে বিয়ে করা ছিল আমার জীবনের সবচেয়ে বড় ভুল; এমন শিরোনামেই বেশির ভাগ সংবাদমাধ্যম খবরটি প্রকাশ করে। যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচনা-সমালোচনা হয়। বিষয়টি নিয়ে এবার দেশের একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন মিথিলা।

এমন মন্তব্য করেছিলেন কিনা, এমন এক প্রশ্নের জবাবে মিথিলা জানান, তিনি কখনোই এমন মন্তব্য করেননি। মিথিলা বলেন, কয়েক বছর আগে এক অনুষ্ঠানে দেওয়া তার মন্তব্যের সূত্র ধরে খবরটি করা হয়েছে এবং তিনি যা বলেছিলেন তা ভুলভাবে উপস্থাপন করা হয়েছে।

অনুষ্ঠানটিতে কী বলেছিলেন, সেটিও পরিষ্কার করেন মিথিলা, ‘আমি বলেছি- কম বয়সে মেয়েদের বিয়ে করা ঠিক নয়। কম বয়সে বিয়ে করে আমি ভুল করেছি। সম্ভবত কোভিডের মধ্যে একটি ইউটিউব চ্যানেলে এই কথাগুলো বলেছিলাম।’

মিথিলা আরও বলেন, ‘আমি যখন বিয়ে করি, তখন ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাষ্ট্রবিজ্ঞানের তৃতীয় বর্ষের ছাত্রী, বয়স ২৩। এখন বড় হয়েছি, বুঝতে শিখেছি। এখন আমার মনে হয়, ২৩ বছর বয়সে ছাত্রী থাকা অবস্থায় বিয়ে করা আসলেই উচিত হয়নি আমার।

তিনি বলেন, কেন বলেছি, আমার অনেক মেয়ে ভক্ত আছেন। আমাকে অনেকে রোল মডেল ভাবেন, তাদের উদ্দেশে এসব বলা। মিথিলা আরও বলেন, আমি এখনো বলব, সাধারণত সব মেয়েরই লেখাপড়া শেষ করে নিজের পায়ে দাঁড়িয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া উচিত। কারণ, আমাদের সমাজে এখনো মেয়েদের চলার পথ মসৃণ নয়।

২০০৬ সালে তাহসানকে বিয়ে করেছিলেন মিথিলা। এরপর ২০১৭ সালে দীর্ঘ ১১ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানেন তারা। তাহসানের সঙ্গে ডিভোর্সের প্রায় দুই বছর পর, ২০১৯ সালে ডিসেম্বরে টালিউডের নামী পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে বিয়ে করেন মিথিলা। সূত্র : সাম্প্রতিক দেশকাল

শেয়ার করুন