নিউইয়র্ক     শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিজেপির হয়ে লোকসভায় লড়তে চান কঙ্গনা

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩০ অক্টোবর ২০২২ | ১২:২৫ অপরাহ্ণ | আপডেট: ৩০ অক্টোবর ২০২২ | ১২:২৫ অপরাহ্ণ

ফলো করুন-
বিজেপির হয়ে লোকসভায় লড়তে চান কঙ্গনা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত রাজনৈতিক তথা সামাজিক বিষয়ে মন্তব্য করার জন্য বার বার বিতর্কে জড়িয়েছেন। রাজনৈতিক নেতাদের সাথে কখনো–সখনো ওঠাবসা করতে দেখা যায় তাকে। অনেকের মতে, একটি বিশেষ রাজনৈতিক দলের ঘনিষ্ঠ এই অভিনেত্রী।

তাই দীর্ঘদিন ধরে কঙ্গনার রাজনীতিতে আসা নিয়ে জল্পনাকল্পনা ছিল তুঙ্গে। এবার সেই জল্পনা সত্যি হতে পারে বলে ইঙ্গিত দিলেন অভিনেত্রী নিজেই। জানালেন, টিকিট পেলে ২০২৪ সালের লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী হতে চান তিনি। লড়তে চান হিমাচল প্রদেশের মান্ডি থেকে।

হিমাচল প্রদেশে বিধানসভা নির্বাচন নিয়ে এই মুহূর্তে ব্যস্ত বিজেপি। এমন সময়ে তাদের হয়ে মাঠে নামতে আগ্রহ প্রকাশ করলেন কঙ্গনা। নিজ জন্মভূমিতে মানুষের জন্য কাজ করতে পারলে গর্ববোধ করবেন বলে জানিয়ে দিলেন। তাঁর কথায়, ‘পরিস্থিতি যাই হোক না কেন, সরকার চাইলে যে কোনও ভূমিকায় নামতে রাজি আছি।’

গতকাল শনিবার (২৯ অক্টোবর) একটি আলোচনা সভায় যোগ দিয়ে এমন মন্তব্য করেন কঙ্গনা। তিনি বলেন, ‘হিমাচল প্রদেশের মানুষ যদি আমাকে সেবার সুযোগ দেন, তা আমার কাছে সম্মানেরই। আমারই সৌভাগ্যের বিষয় হবে।’ মানালির মেয়ে তিনি, সেখানকার মানুষের জীবনের উন্নতি ঘটাতে পারলে, তিনি গর্ববোধ করবেন বলে জানিয়েছেন কঙ্গনা।
এদিকে কয়েক সপ্তাহ আগে, কঙ্গনা নিজেই এ মুহূর্তে তার রাজনীতিতে যোগ দেওয়ার সব ধরনের গুজব উড়িয়ে দিয়েছিলেন। সংবাদ সংস্থা এএনআই- কে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, এখনই রাজনীতিতে যোগ দেওয়ার কিংবা নির্বাচনে লড়ার কোনো ইচ্ছা নেই। একজন শিল্পী হিসেবে আমি ভারতীয় রাজনীতিতে আগ্রহী। ভবিষ্যতে রাজনীতি নিয়ে ছবি করতে চাইব।

তিনি বলেছিলেন, যারা দেশের জন্য ভালো করছে তাদের সেবা করার জন্য আমি উন্মুখ। যারা দেশের সেবা করছে আমি তাদের সমর্থন করব। প্রসঙ্গত, শিগগির ‘ইমারজেন্সি’ ছবিতে ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে কঙ্গনা রানাউতকে। ছবিটি অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনাও করছেন তিনি। ইতোমধ্যে টিজারেই ইন্দিরা গান্ধীর চরিত্রে সবাইকে চমকে দিয়েছেন।

শেয়ার করুন