নিউইয়র্ক     রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বারী হোম কেয়ার সিইও আসেফ বারী লায়ন্স ক্লাবের রিজিওন চেয়ার মনোনীত

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২২ | ১১:৫৮ পূর্বাহ্ণ | আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ | ১১:৫৮ পূর্বাহ্ণ

ফলো করুন-
বারী হোম কেয়ার সিইও আসেফ বারী লায়ন্স ক্লাবের রিজিওন চেয়ার মনোনীত

বারী হোম কেয়ার সিইও আসেফ বারী। ফাইল ছবি

নিউইয়র্কের প্রতিষ্ঠিত ব্যবসায়ী বারীহোম কেয়ার, বারী সুপার মার্কেট, বারী রেস্টুরেন্ট, বারী পার্টি হল ও বারী চ্যারিটি ফাউন্ডেশনের সিইও আসেফ বারী (টুটুল) লায়ন্স ক্লাবের রিজিওন চেয়ার মনোনীত হলেন। সম্প্রতি তিনি লায়ন্স ক্লাবের রিজিওন চেয়ারম্যান হিসেবে মনোনীত হন।

আসেফ বারী (টুটুল) দীর্ঘদিন ধরে বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাবের সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত। ২০২০ – ২০২১ এ তিনি বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাবের প্রেসিডেন্টের দ্বায়িত্ব পালন করেন দক্ষতা ও নিষ্ঠার সাথে। এর পরে ২০২১-২২ এর জন্য তিনি উক্ত ক্লাবের যোন চেয়ারম্যান হিসেবে মনোনীত হন।

সম্প্রতি লায়ন্সের ডিস্ট্রিক্ট ২০ আর টু এর গভর্নর নির্বাচিত হন সেলোম জেমস। নির্বাচিত হবার পরে তিনি তার নতুন কেবিনেট গঠন করেন।

আসেফ বারী (টুটুল) এর পূর্ববর্তি কর্মঅভিজ্ঞতা এবং লায়ন্স ক্লাবের প্রতি দীর্ঘদিনের নিষ্ঠা এবং নিবেদিতপ্রাণ ভূমিকার কারনে গভর্নর সেলোম জেমস আসেফ বারী (টুটুল) কে তার নতুন কেবিনেটে রিজিওন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেন।

আসেফ বারী (টুটুল) জানান, “আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে কৃতজ্ঞতা জানাই। বাংলাদেশি-আমেরিকান হিসেবে আমার এই অর্জন নিশ্চয়ই আমার কমিউনিটিকেও সমৃদ্ধ করবে। কমিউনিটির সকলের কাছে আমি দোয়া প্রার্থী এবং আপনাদের ভালোবাসা ও শুভ কামনা নিয়ে আরো এগিয়ে যেতে চাই।”

উল্ল্যেখ্য, বাংলাদেশি-আমেরিকান লায়ন্স ক্লাব নিউইয়র্কের সাথে আসেফ বারীর রয়েছে দীর্ঘদিনের সম্পৃক্ততা। তিনিএই ক্লাবের জন্য অনেক যুগান্তকারী ভূমিকা রেখেছেন। ক্লাবের প্রেসিডেন্ট থাকাকালীন অবস্থায়, করোনা মহামারীর সময় ফুড ড্রাইভ, ফ্লু শট বিতরণসহ তিনি নানান মানব কল্যানময় কাজে প্রশংসিত ভূমিকা রাখেন। আসেফ বারী লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট থাকাকালীন সময়ে মহামারীকালে প্রথম করোনা ভ্যাক্সিনকে আপামর জনসাধারণের কাছে সহজলভ্য করে তোলেন। তার এই যুগান্তকারী উদ্যোগের জন্য সেসময় তিনি বহুল প্রশংসিত হন এবং তৎকালীন ব্রুকলিন বোরো প্রেসিডেন্টের কাছ থেকে করোনা হিরো এওয়ার্ড অর্জন করেন। পাশাপাশি তিনি মহামারীর সময় ব্যক্তিগত তহবিল থেকে করোনায় মৃত ব্যক্তিদের দাফনের উদ্যোগ নেন এবং ক্ষতিগ্রস্থ পরিবারদের আর্থিক সহায়তা প্রদান করেন।

আসেফ বারী জানান, ভবিষ্যতেও মানব কল্যাণে আরো অনেক ভূমিকা রেখে দেশ এবং কমিউনিটির মূখ উজ্জ্বল করাই তার ঐকান্তিক প্রচেষ্টা। -প্রেস বিজ্ঞপ্তি

পরিচয়/টিএ

শেয়ার করুন