বৃহস্পতিবার ২৭ জানুয়ারী ২০২২ খ্রিস্টাব্দ
নিউইয়র্ক থেকে প্রকাশিত
পরিচয়
কমিউনিটি

বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত

নিউইয়র্ক:: বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। ইতিপূর্বে অনুষ্ঠিত কাউন্সিলের সাধারণ সভায় মনানীত সভাপতি মিসবা আবদীন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রশীদ রানা সংশ্লিস্ট সবার সাথে টেলি কনফারেন্সের মাধ্যমে কাউন্সিলের দুই বছরের (২০২২-২০২৩) পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি ও উপদেষ্টা পরিষদ চুড়ান্ত করেন। করোনা পরিস্থিতির কারণে সভায় মিলিত না হয়ে সংশ্লিস্টরা সর্বশেষ গত ৪ জানুয়ারী মঙ্গলবার টেলি কনফারেন্সের মাধ্যমে স্পোর্টস কাউন্সিলের পূর্ণাঙ্গ কমিটি ও উপদেষ্টা পরিষদ চুড়ান্ত করেন বলে রশীদ রানা জানান।
বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র ঘোষিত পূর্ণাঙ্গ কমিটির কর্মকর্তারা হলেন: সভাপতি- মিসবা আবদীন (পুন: মনোনীত), সিনিয়র সহ সভাপতি ওয়াহিদ কাজী এলিন, সহ সভাপতি- জহির উদ্দিন জুয়েল, সাধারণ সম্পাদক- মোহাম্মদ রশীদ রানা, যুগ্ম সম্পাদক- ইমরুল আলম ও রুমেল আহমেদ, কোষাধ্যক্ষ- জাহাঙ্গীর হোসেন জয়নুল, সাংগঠনিক সম্পাদক- আব্দুল কাদের লিপু, আন্তর্জাতিক সম্পাদক- সুহেল আহমেদ, অফিস সম্পাদক- জাকির হোসেন, সাংস্কৃতিক সম্পাদক- হাসান আহমেদ, মিডিয়া সম্পাদক- সবলু উদ্দিন, গ্রেটিং সম্পাদক- শফিকুল রহমান শাফাত এবং কার্যকরী সদস্য যথাক্রমে সাইকুল ইসলাম, আবু তাহের আসাদ, দেলোয়ার হোসেন, শফিকুল আলম, ফখরুল ইসলাম দেলোয়ার, সয়ফুল আলম, হারুন অর রশীদ, ময়নুল উদ্দিন, শাহ সেলিম, সালাহউদ্দিন আহমেদ, আলতাফ হোসেন ও মুকিত রিমন।
উপদেষ্টা পরিষদ: আব্দুর রহীম বাদশা, মোহাম্মদ আব্দুন নূর ভূইয়া, আনোয়ার হোসেন, আতাউর রহমান সেলিম, জুনেদ চৌধুরী, আযম চৌধুরী, দুলাল মিয়া (হাজী এনাম), আব্দুল হাসিম হাসনু, সাদ উদ্দীন নূর, সামসুল আবদীন, সৈয়দ এনায়েত আলী, আব্দুল মান্নান, মস্তফা কামাল, মিসবাহ আহমেদ, মহিউদ্দিন দেওয়ান, এমদাদ চৌধুরী এবং মখন মিয়া।
এছাড়াও কাউন্সিলে ভলেন্টিয়ার কমিটি গঠন করা হয়। এই কমিটির সদষ্যরা হলেন: খায়রুল ইসলাম খোকন, মামুনুর রহমান মামুন, সাঈদী, ফেরদৌস বিপ্লব, সাব্বির (মাথিউরা), রুমি, তোফায়েল, আশরাফুল লিটন, শেখ সবলু মিয়া, শহরিয়ার, অপু সাকিল, রেজাউল অপু, গোলাপ, ববলা, মীর জাকির ও জামান হোসেন। ইউএনএ

সোস্যাল শেয়ার :

Related posts

মন্তব্য করুন

Share
Share