মঙ্গলবার ৫ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ
নিউইয়র্ক থেকে প্রকাশিত
পরিচয়
কমিউনিটি

বাংলাদেশী কারেকশন সোসাইটির বার্ষিক অনুষ্ঠানে মেয়র এরিক: সিটিকে আরো সুন্দর ও শান্তিময় করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

নিউইয়র্ক: জমজমাট অয়োজনে অনুষ্ঠিত হলো বাংলাদেশী কারেকশন সোসাইটির প্রথম বার্ষিক ‘অ্যাওয়ার্ড অ্যান্ড ডিনার নাইট’। গত ১২ ফেব্রুয়ারী শনিবার সন্ধ্যায় নিউইয়র্কের গ্লেন আইল্যান্ড হারবার ক্লাবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিউইয়র্ক সিটি মেয়র এরিক অ্যাডামস এবং বিশেষ অতিথি ছিলেন নিউইয়র্ক সিটির কারেকশন ডিপার্টমেন্টের কমিশনার লুইস মলিনা ও ব্রঙ্কস বরো প্রেসিডেন্ট ভেনেসা গিবসন এবং নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল মনিরুল ইসলাম সহ বিভাগীয়, ইউনিয়ন নেতৃবৃন্দ ও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ব্যতিক্রমী এই অনুষ্ঠানের শুরুতে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশী কারেকশন সোসাইটির সভাপতি কাজী হাসান। অনুষ্ঠানে কর্মক্ষেত্রে অবদান রাখার জন্য একাধিক ব্যক্তিকে বিশেষ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এছাড়াও ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে ক্লোজআপ ওয়ান তারকা শশী ছাড়াও ত্রিনিয়া হাসান প্রমুখ সঙ্গীত পরিবেশন করেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন তাহরিম নাদিয়া।

অনুষ্ঠানে মেয়র এরিক অ্যাডমস তার বক্তব্যে বলেন, নিউইয়র্ক সিটি আমাদের সিটি। এই সিটি পৃথিবীর সেরা সিটি। নিউইয়র্ক সিটিকে আরো সুন্দর ও শান্তিময় করতে সবাইকে যার যার অবস্থান থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বাংলাদেশী কারেকশন অফিসারদের কর্মকান্ডেরও প্রশংসা করেন।

মেয়র এরিক অ্যাডমস অনুষ্ঠানস্থলে পৌছলে ঢাক-ডোল পিটিয়ে তাকে অভ্যর্থণা জানানো হয়। উল্লেখ্য, মেয়র নির্বাচিত হওয়ার পর এরিক অ্যাডমস এনিয়ে পর পর বাংলাদেশী কমিউনিটির দুটি অনুষ্ঠানে অংশ নিলেন। খবর ইউএনএ’র।

সোস্যাল শেয়ার :

Related posts

মন্তব্য করুন

Share
Share