নিউইয়র্ক     রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ফের বিয়ে করলেন ইমরান খানের সাবেক স্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২২ | ১১:০৯ পূর্বাহ্ণ | আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ | ১১:০৯ পূর্বাহ্ণ

ফলো করুন-
ফের বিয়ে করলেন ইমরান খানের সাবেক স্ত্রী

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও বর্তমান বিরোধী নেতা ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খান ফের বিয়ে করেছেন। যুক্তরাষ্ট্রপ্রবাসী পাকিস্তানি অভিনেতা ও মডেল মির্জা বিলালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

রোববার এক টুইটবার্তায় এ তথ্য নিশ্চিত করে রেহাম বলেন, ‘মির্জা বিলালের পরিবারের আশীর্বাদ ও আমার ছেলের উপস্থিতিতে সিয়াটলে সুন্দরভাবে আমাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এই বিয়েতে উকিল ছিল আমার ছেলে।’ টুইটারে নিজেদের বিয়ের ছবিও টুইট করেছেন তিনি।


৩৬ বছর বয়স্ক মির্জা বিলাল এই প্রথমবার বিয়ে করেছেন কিনা— সে সম্পর্কে নিশ্চিত কোনো তথ্য পাওয়া যায়নি, তবে ৪৯ বছর বয়স্ক রেহাম খানের এটি তৃতীয় বিয়ে। তার প্রথম স্বামীর নাম ছিল ইজাজ রহমান।
১৯৯৩ পেশায় মনোরোগ বিশেষজ্ঞ ইজাজ রেহমানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ব্রিটেনপ্রবাসী পাকিস্তানি সাংবাদিক রেহাম, পরে ২০০৫ সালে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।

আরোও পড়ুন।পাকিস্তানে টিভি উপস্থাপিকার বাসায় দুর্বৃত্তদের হানা, প্রধানমন্ত্রীর নিন্দা

তার ৯ বছর পর ইমরান খানের সঙ্গে বিয়ে হয় রেহাম খানের, কিন্তু তাদের দাম্পত্যজীবনের স্থায়ীত্ব ছিল মাত্র ১০ মাস; ২০১৫ সালেই তাদের মধ্যে বিবাহবিচ্ছেদ ঘটে। সেই বিচ্ছেদের জন্য অবশ্য ইমরান খানকে দায়ী করেছিলেন তিনি, ইমরানকে ‘অবিশ্বস্ত’ বলেও উল্লেখ করেছিলেন।

পরে ২০১৮ সালে ‘রেহাম খান’ নামে নিজের আত্মজীবনী প্রকাশ করেন রেহাম। সেখানে তিনি ইমরান খানের বিরুদ্ধে নিয়মিত মাদকগ্রহণে বাধ্য করা ও শারীরিক নির্যাতনের অভিযোগ তোলেন। ইমরান খান অবশ্য প্রকাশ্যে রেহামের এই অভিযোগের পাল্টা জবাব দেননি। রেহামের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ২০১৮ সালের ১৯ ফেব্রুয়ারি বুশরা বিবিকে বিয়ে করেন তিনি।

ইমরানের প্রথম স্ত্রীর নাম জেমিা গোল্ডস্মিথ। যুক্তরাজ্যের নাগরিক জেমিমার সঙ্গে ইমরান খান বিবাহবন্ধনে আবদ্ধ হন ১৯৯৫ সালে, পরে ২০০৪ সালে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। সুলাইমান ইসা ও কাসিম নামে এই দম্পতির দুই ছেলে রয়েছে।

শেয়ার করুন