নিউইয়র্ক     সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রীতি ম্যাচে একাধিক চমক নিয়ে আর্জেন্টিনা দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২২ | ১২:১৯ অপরাহ্ণ | আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ | ১২:১৯ অপরাহ্ণ

ফলো করুন-
প্রীতি ম্যাচে একাধিক চমক নিয়ে আর্জেন্টিনা দল ঘোষণা

কাতার বিশ্বকাপের প্রস্তুতি নিতে হন্ডুরাস ও জ্যামাইকার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। তাই এই দুই ম্যাচের জন্য ৩২ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে আর্জেন্টিনা। এই ম্যাচে মেসির না খেলার গুঞ্জন শোনা গেলেও তাকে সঙ্গে রেখেই স্কোয়াড সাজিয়েছেন কোচ লিওনেল স্কালোনি। এছাড়াও দলে রয়েছেন পাওলো দিবালাসহ আনহেল দি মারিয়াও। ২৩ সেপ্টেম্বর হন্ডুরাস এবং ২৭ সেপ্টেম্বর জ্যামাইকার বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রে ।

একনজরে আর্জেন্টিনার স্কোয়াড

গোলরক্ষক: ফাঙ্কো আরমানি, জেরোনিমো রুলি, এমিলিয়ানো মার্তিনেস, হুয়ান মুসো।

ডিফেন্ডার: নাহুয়েল মোলিনা, গঞ্জালো মনতিয়েল, লুকাস মার্তিনেস কুয়ার্তা, জার্মেইন পেৎসেয়া, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্তিনেজ, নিকোলাস তাগলিয়াফিকো, মার্কোস আকুনা, ফাকুন্দো মেদিনা, নেহুয়েন পেরেজ, ক্রিশ্চিয়ান রোমেরো।

মিডফিল্ডার: লিয়ান্দ্রো পারেদেস, গুইদো রদ্রিগেস, রদ্রিগো ডি পল, জিওভান্নি লো সেলসো, আলেহান্দ্রো গোমেজ, আলেক্সিস মাক আলিস্তার, এনজো ফার্নান্দেস, আনহেল দি মারিয়া, এজেকিয়েল পালাসিওস।

ফরোয়ার্ড: আনহেল কোরেয়া, হুলিয়ান আলভারেজ, লাওতারো মার্তিনেস, হোয়াকিন কোরেয়া, পাওলো দিবালা, থিয়াগো আলমাদা, লিওনেল মেসি, নিকোলাস গঞ্জালেস, লুকাস ওকাম্পোস।
পরিচয়/এমউএ

শেয়ার করুন