মঙ্গলবার ৫ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ
নিউইয়র্ক থেকে প্রকাশিত
পরিচয়
অর্থনীতি কমিউনিটি

প্রবাসী বাঙালীদের জন্য সর্বোত্তম সেবা প্রদান করবে উৎসব গ্রুপের নতুন প্রতিষ্ঠান ‘ম্যানেজোলজি হোল্ডিংস’

নিউইয়র্ক: উৎসব গ্রুপের নতুন প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করছে ‘ম্যানেজোলজি হোল্ডিংস’। এটি হবে প্রবাসী বাংলাদেশীদের বহুমত্রিক সম্পত্তি ব্যবস্থাপনা প্রতিষ্ঠান। যার মাধ্যমে প্রবাসীরা তাদের নিজস্ব জমি, ফ্ল্যাট প্রবাসে বসেই ক্রয়-বিক্রয় অথবা ভাড়া প্রদান করতে পারবেন। মঙ্গলবার (১৫ মার্চ) সন্ধ্যায় জ্যাকসন হাইটসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে ‘ম্যানেজোলজি হোল্ডিংস’ সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন উৎসব গ্রুপের সিইও রায়হান জামান। সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে সাংবাদিকদেও বিভিন্ন প্রশ্নের উত্তর দেন উৎসব গ্রুপের মার্কেটিং প্রধান সৈয়দ আল আমীন রাসেল ও রিলেশনশীপ ম্যানেজার তানজিলা রহমান তন্নি।

সংবাদ সম্মেলনে রায়হান জামান বলেন, ম্যানেজোলজি হোল্ডিংস প্রবাসী বাঙালীদের জন্য সর্বোত্তম সেবা প্রদান করতে সক্ষম হবে। বিশেষ করে বাংলাদেশে প্রবাসীদের সম্পত্তি রক্ষণাবেক্ষণ অর্থাৎ ক্রয়-বিক্রয়, ভাড়া দেয়া, ট্যাক্স প্রদান, ইন্টেরিয়র, সংরক্ষণ প্রভৃতি সেবামূলক কাজগুলো দক্ষতার সাথে পরিচালনা করবে। এই সেবায় থাকবে আধুনিক পোর্টাল সুবিধাও। যাতে প্রবাসীরা ঘরে বসেই অর্থ সংক্রান্ত বিভিন্ন লেনদেন করতে পারবেন এবং জানতে পারবেন।

সংবাদ সম্মেলনে এক প্রশ্নের উত্তরে রায়হান জামান বলেন, বাংলাদেশ সরকারের আইন-কানুন মেনেই আমরা আমাদের ক্রেতাদের সর্বোচ্চ সেবা দেয়ার চেষ্টা করবো। অপর এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, বিগত কয়েক বছর নানাভাবে সংশ্লিষ্ট বিষয়ে জড়িত ছাড়াও কোম্পানীর উদ্যোগে গবেষণার মাধ্যমে সম্ভাব্য উদ্ভুত সমস্যা ও তার সমাধানের বিষয়টিও আমাদের মাথায় রয়েছে।

অপর এক প্রশ্নের উত্তওে বলেন, দীর্ঘদিন যাবৎ বিশ্বস্থতার সাথে উৎসব গ্রুপ বিভিন্ন প্রজেক্টেও মাধ্যমে মানুষের মাঝে যে বিশ্বাস অর্জন করেছে তারই আলোকে আমরা আর্থিক বিষয়ে স্বচ্ছতা বজায় রাখবো।

সংবাদ সম্মেলনে সৈয়দ আল আমীন রাসেল ও তানজিলা রহমান তন্নি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের বিস্তারিত উত্তর দেন। খবর ইউএনএ’র।

সোস্যাল শেয়ার :

Related posts

মন্তব্য করুন

Share
Share