নিউইয়র্ক     সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পোশাকের কারণে আবারও নিন্দার মুখে দিশা

পরিচয় ডেস্ক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০২৩ | ০৮:৩৯ পূর্বাহ্ণ | আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ | ০৮:৩৯ পূর্বাহ্ণ

ফলো করুন-
পোশাকের কারণে আবারও নিন্দার মুখে দিশা

বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রীদের একজন দিশা পাটানি। অভিনয়ের তুলনায় শরীরচর্চার কারণেই বিশেষে খ্যাতি যার। নিজের ফিটনেস নিয়ে দারুণ সচেতন দিশা। যদিও প্রায়শই পোশাকের কারণে কটাক্ষের মুখে পড়তে হয় তাকে।

বিশেষ করে শাড়িতে যেন একটু বেশিই নিন্দার মুখে পড়েন দিশা। কারণ এই পোশাকেও নিজেকে খোলামেলা রূপেই ফুটিয়ে তোলার চেষ্টা করেন তিনি। সম্প্রতি মণীশ মলহোত্রর বাড়ির দীপাবলির অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিনেত্রী। যেখানে তার শাড়ি পরার ধরন ভাল চোখে নেননি নেটিজেনরা।

বলিউডের যে কোনও অনুষ্ঠানে সবচেয়ে বেশি নজর কাড়ে তারকাদের পোশাক। কে কোন পোশাক পরলেন, কেমন সাজে ধরা দিলেন তা নিয়ে রীতিমতো প্রতিযোগীতা চলে অর্ন্তজালে। কয়েকদিন আগে আম্বানীর বাড়িতে গনেশ পুজায় শাড়িতে হাজির হয়ে কটাক্ষের মুখে পড়েছিলেন দিশা। এবার মণীশের বাড়ির দীপাবলির অনুষ্ঠানেও ঘটল একই কাণ্ড। দিশা নাকি সবসময় এরকমই সাজেন। কোনও ভিন্নতা নেই।

হালকা কফি রঙের শিমারি শাড়িতে অভিনেত্রীর খোলামেলা অবতার দেখে ভক্তরাও অসন্তুষ্ট হয়েছেন। কেউ লিখেছেন, ‘শাড়িতেও যেন শরীরচর্চাই ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন।’ কারো মন্তব্য, ‘যেকোনো পোশাকে ফিগার দেখানোই দিশার উদ্দেশ্য।’ কেউ আবার বলেছেন, ‘আম্বানীদের বাড়ির পুজাতেও এরকমই সেজেছিলেন।’

যদিও দর্শকের নেতিবাচক মন্তব্যে কান দিতে নারাজ দিশা। সম্প্রতি টাইগার শ্রফের সঙ্গে তার বিচ্ছেদের খবর ছড়ায়। তবে খুব শীঘ্রই ফের প্রাক্তন প্রেমিকের সঙ্গে ‘হিরো নম্বর ওয়ান’ ছবিতে জুটি বাঁধবেন তিনি। সূত্র : ঢাকা পোষ্ট

শেয়ার করুন