নিউইয়র্ক     শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পুলিশের পোশাক পরে অভিনয়, বিপাকে পর্ন তারকা

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০১ নভেম্বর ২০২২ | ১১:৫৫ পূর্বাহ্ণ | আপডেট: ০১ নভেম্বর ২০২২ | ১১:৫৫ পূর্বাহ্ণ

ফলো করুন-
পুলিশের পোশাক পরে অভিনয়, বিপাকে পর্ন তারকা

একদিকে সিনেমার শুটিং, আরেকদিকে গুলি ছোড়ার দৃশ্য। এ যেন শুটিং বনাম শুটিং। আর এই দুরকম শুটিংয়ের জেরেই পুলিশের হাতে রীতিমতো নাস্তানাবুদ হতে হয়েছিল এক পর্ন ছবির কলাকুশলীদের। অবশ্য পুলিশবাহিনীও কম নাকাল হয়নি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের মজার এ অভিজ্ঞতার কথা শেয়ার করেন ব্রিটিশ পর্ন তারকা ড্যানি ডি। ছবির শুটিংয়ের সময় সম্মুখীন হওয়া ভিন্ন ভিন্ন অভিজ্ঞতার কথাও জানান তিনি। খবর ডেইলি মেইলের।

সে প্রসঙ্গেই ড্যানি বলেন, একবার পর্ন ছবির শুটিং করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছিলেন তিনি। না, বেআইনি কিছু করছিলেন না তারা। শুটিং করার জন্য প্রয়োজনীয় সব আইনি ব্যবস্থাই নেয়া হয়েছিল। কিন্তু ঘটনাচক্রে সেদিন তারা পুলিশের পোশাক পরে অভিনয় করছিলেন। কারও কারও হাতে ছিল ‘আগ্নেয়াস্ত্র’।

কিন্তু যে ফার্ম হাউসে শুটিং চলছিল, তার পাশের রাস্তা থেকে এই কাণ্ড দেখতে পান পথচারীরা। বন্দুক হাতে কয়েকজন ব্যক্তি একটি গাড়ি ঘিরে ধরেছেন, আর ড্যানি ওই গাড়িতেই বসে আছেন। এসব দেখে পথচারীরা আশঙ্কা করেন যে, বাড়িটির বাসিন্দাদের নির্ঘাত কোনো বিপদ ঘটেছে। এরপর ভয়ে ভয়ে সোজা পুলিশে খবর দেন তারা। দেরি না করে ঘটনাস্থলে এসে হাজির হয় পুলিশও। আর তারপরই গল্পে আসে নতুন টুইস্ট।

পুলিশ দেখে ঘাবড়ে গিয়েছিলেন ছবির কলাকুশলীরাও। থেমে যায় শুটিংয়ের কাজ। দ্রুত পুলিশের পোশাক বদলে ফেলেন অভিনেতারা। তাদের আগ্নেয়াস্ত্রগুলোও পরীক্ষা করে দেখে পুলিশ। তবে ‘নকল পুলিশের’ মতোই অস্ত্রগুলোও ছিল নকল। সব দেখেশুনে অবশেষে সবাইকে রেহাই দেয়া হয়। শুটিংয়ে ঘটা মজার অভিজ্ঞতা হিসেবেই ওই ঘটনার কথা মনে রেখেছেন পর্ন তারকা ড্যানি ডি। সূত্র: সংবাদ প্রতিদিন

শেয়ার করুন