নিউইয়র্ক     সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘নীল জলের কাব্য’ নিয়ে আসছেন মেহজাবীন

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২ নভেম্বর ২০২৩ | ০৭:১৫ পূর্বাহ্ণ | আপডেট: ০২ নভেম্বর ২০২৩ | ০৭:১৫ পূর্বাহ্ণ

ফলো করুন-
‘নীল জলের কাব্য’ নিয়ে আসছেন মেহজাবীন

ওয়েব ফিল্ম ‘নীল জলের কাব্য’ নিয়ে আসছেন মেহজাবীন। ছবি: সংগৃহীত

আড়াই বছর আগে ‘নীল জলের কাব্য’ শিরোনামের একটি টেলিছবির শুটিং শুরু করেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তবে এবার ওটিটি প্লাটফর্ম আইস্ক্রিনে এটি ওয়েব ফিল্ম হিসেবে মুক্তি পাচ্ছে। এতে জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর বিপরীতে অভিনয় করেছেন মেহজাবীন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটাই জানিয়েছে ওটিটি প্লাটফর্ম আইস্ক্রিন। ওয়েব ফিল্মটির একটি পোস্টার শেয়ার করে জানানো হয়, আগামী ১৬ নভেম্বর আইস্ক্রিনে মুক্তি পাবে ‘নীল জলের কাব্য’। জাহান সুলতানার গল্পে ২০২১ সালের ৯ মার্চ ‘নীল জলের কাব্য’—এর শুটিং শুরু হয়। এরপর কয়েক দফায় শুটিং হয়ে চলতি বছরের আগস্টে নির্মাণ কাজ শেষ করেন নির্মাতা শিহাব শাহীন।

তিনি বলেন, ‘আড়াই বছর আগে এটার কাজ শুরু করেছিলাম টেলিভিশনের জন্য, টেলিছবি হিসেবে। পরে আইস্ক্রিনের উদ্যোগে এটি ওয়েব ফিল্ম হিসেবে তৈরি করা হয়। কাজটা শুরু করার পর চার দফায় শুটিং বন্ধ হয়ে যায়। দেশে করোনা মহামারি এলো, এরপর একবার নিশো অসুস্থ হয়ে পড়ল আরেকবার মেহজাবীন; যার কারণে কাজটি বন্ধ রাখতে হয়। এরপর আবার যখন নতুন শিডিউল করি তখন আমি অসুস্থ হয়ে পড়ি। এরকম করে কাজটা অনেকবার পিছিয়ে গেল।’ সূত্র : সাম্প্রতিক দেশকাল

শেয়ার করুন