নিউইয়র্ক     সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচন থেকে ‘কখনোই’ সরে দাঁড়াবেন না ট্রাম্প

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১২ এপ্রিল ২০২৩ | ০৪:৪১ পূর্বাহ্ণ | আপডেট: ১২ এপ্রিল ২০২৩ | ০৪:৪১ পূর্বাহ্ণ

ফলো করুন-
নির্বাচন থেকে ‘কখনোই’ সরে দাঁড়াবেন না ট্রাম্প

ছবি: সংগৃহীত

হোয়াইট হাউসে যাওয়ার দৌড়ে ২০২৪ সালের নির্বাচন থেকে ‘কখনোই সরে না দাঁড়ানোর’ প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন ডোনাল্ড ট্রাম্প। তিনি জোর দিয়ে বলেছেন, মার্কিন প্রেসিডেন্ট হিসেবে ফের নেতৃত্ব দেয়ার ক্ষেত্রে জো বাইডেন উপযুক্ত নন। নিউইয়র্কে ফৌজদারি মামলার প্রেক্ষাপটে এক সাক্ষাৎকারে মঙ্গলবার এ কথা বলেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

রিপাবলিকান এ রিয়েল এস্টেট ম্যাগনেট ফক্স নিউজ অ্যাঙ্কর কার্লসনকে ট্রাম্প বলেন, কোন কিছুই তাকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা থেকে দূরে সরিয়ে রাখতে পারবে না। এমনকি তাকে দোষী সাব্যস্ত করা হলেও। একজন পর্ণ তারকার মুখ বন্ধ রাখতে অর্থ প্রদানের অভিযোগে নিউইয়র্কে ৩৪টি অপরাধমূলক মামলা মোকাবেলা করতে হচ্ছে ট্রাম্পকে।

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেন, আমি কখনোই নির্বাচন থেকে সরে দাঁড়াবো না। এটা আমার ব্যাপার না, আমি এটা করবো না। গত সপ্তাহে গ্রেপ্তার হওয়া ও আঙ্গুলের ছাপ নেয়ার পর প্রথম ফক্স নিউজকে গুরুত্বপূর্ণ সাক্ষাৎকার দেন ৭৬ বছর বয়সী ট্রাম্প। এ সময়ে ট্রাম্প ৮০ বছর বয়সী ডেমোক্র্যাট জো বাইডেন ২০২৪ সালের প্রতিযোগিতায় থাকবেন কিনা তা নিয়ে সন্দেহ প্রকাশ করেন।

ট্রাম্প বলেন, আমি দেখতে পাচ্ছি না, এটা কিভাবে সম্ভব। আমার মনে হয় না তিনি পারবেন। বাইডেনের মানসিক তীক্ষ্ণতা এবং প্রতীয়মান দুর্বলতা নিয়ে সন্দেহ প্রকাশ করেন ট্রাম্প এবং অন্যান্য সিনিয়র রিপাবলিকানরা। সূত্র: এএফপি।

শেয়ার করুন