নিউইয়র্ক     শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নিউ ইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল ও আটলান্টিক সিটি মেয়র মার্টি স্মল সিনিয়র এর মধ্যে মতবিনিময়

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২২ | ০৪:০৭ অপরাহ্ণ | আপডেট: ২৯ অক্টোবর ২০২২ | ০৪:০৭ অপরাহ্ণ

ফলো করুন-
নিউ ইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল ও আটলান্টিক সিটি মেয়র মার্টি স্মল সিনিয়র এর মধ্যে মতবিনিময়

আটলান্টিক সিটি : নিউয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল এর কনসাল জেনারেল ড. মোহাম্মদ মনিরুল ইসলাম ২৬ অক্টোবর নিউজার্সির আটলান্টিক সিটি মেয়র মার্টি স্মল সিনিয়রের সাথে তাঁর কার্যালয়ে বৈঠক করেন।

বৈঠককালে কনসাল জেনারেল ড. ইসলাম আটলান্টিক সিটি এলাকায় বসবাসরত বাংলাদেশী কমিউনিটির স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে মেয়ররের সক্রিয় ভূমিকার জন্য তাঁর প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

কনসাল জেনারেল এসময় কমিউনিটির কল্যাণে আগামী দিনগুলিতে একসাথে অধিকতর ঘনিষ্ঠভাবে কাজ করার অভিপ্রায় ব্যক্ত করেন। মেয়র মার্টি স্মল আটলান্টিক সিটির উন্নয়নে প্রবাসী বাংলাদেশীদের উদ্যোগ ও ভূমিকার প্রশংসা করেন।

বৈঠকে কনসাল জেনারেল মেয়র কে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশের দৃশ্যমান আর্থ-সামাজিক উন্নয়নের বিষয়ে অবহিত করেন। তিনি বাংলাদেশের ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতিকে আরো ব্যাপকভাবে আটলান্টিক সিটিতে প্রসারের জন্য মেয়রেরর সহযোগিতা কামনা করেন। মহান ভাষা আন্দোলন ও ২১ শে ফেব্রুয়ারীকে আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস হিসাবে স্বীকৃতি দানের পটভূমি তুলে ধরে তিনি আটলান্টিক সিটিতে একটি স্থায়ী শহীদ মিনার নির্মাণের বিষয়ে মেয়র মার্টি স্মলের দৃষ্টি আকর্ষণ করেন। মার্টি স্মল এ বিষয়টি গুরুত্বসহকারে বিবেচনা করবেন মর্মে আশ্বাস প্রদান করেন। মেয়র মার্টি স্মল আগামী দিনগুলিতে তাঁর অফিস ও বাংলাদেশ কনস্যুলেট জেনারেলের মধ্যেকার চলমান সহযোগিতা আরো মজবুত ও শক্তিশালী হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। – প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন