বৃহস্পতিবার ২৭ জানুয়ারী ২০২২ খ্রিস্টাব্দ
নিউইয়র্ক থেকে প্রকাশিত
পরিচয়
কমিউনিটি

নিউইয়র্ক-বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর

নিউইয়র্ক (ইউএনএ): নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেছে বিদায়ী কমিটি। শনিবার সন্ধ্যায় এক অনাড়ম্বর অনুষ্ঠানে বিদায়ী কমিটির সভাপতি ডা. ওয়াজেদ এ খান নব নির্বাচিত সভাপতি আবু তাহেরের কাছে প্রয়োজনীয় কাগজপত্র বুঝিয়ে দিয়ে তার দায়িত্ব বুঝিয়ে দেন। এসময় নব নির্বাচিত ও বিদায়ী কমিটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর অনুষ্ঠিত প্রেসক্লাকের দ্বি-বার্ষিক নির্বাচনে সাপ্তাহিক বাংলা পত্রিকা’র সম্পাদক ও টাইম টেলিভিশন-এর সিইও আবু তাহের সভাপতি এবং সাপ্তাহিক আজকাল এর বিশেষ প্রতিনিধি মনোয়ারুল ইসলাম সাধারণ সম্পাদক পদে পুন: নির্বাচিত হন।

সিটির জ্যাকসন হাইটস্থ প্রেসক্লাবের অস্থায়ী কর্যালয়ে অনুষ্ঠিত দায়িত্ব হস্তান্তর সভায় সভাপতিত্ব করেন ক্লাবের বিদায়ী সভাপতি ও সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম। সভায় নব নির্বাচিত ও বিদায়ী কমিটির কর্মকর্তাদের মধ্যে সহ সভাপতি শেখ সিাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মমিন মজুমদার, মো: আলমগীর হোসেন সরকার (বিদায়ী যুগ্ম সাধারণ সম্পাদক), অর্থ সম্পাদক রশীদ আহমদ, সাংগঠনিক সম্পাদক এস এম সোলায়মান, দপ্তর সম্পাদক মাহাথীর ফারুকী এবং কার্যকরী সদস্য ফরিদ আলম ও এবিএম সালাহউদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

সভায় বিদায়ী কমিটির অর্থ সম্পাদক মমিন মজুমদার নতুন কমিটির অর্থ সম্পাদক রশীদ আহমদ-এর কাছে আর্থিক হিসাব-নিকাশ বুঝিয়ে দেন।

সভায় বিদায়ী সভাপতি ডা. ওয়াজেদ এ খান সংক্ষিপ্ত বক্তব্যে তার দায়িত্ব পালনে সার্বিক সহযোগিতা করার জন্য ক্লাবের সকল কর্মকর্তা ও সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামী দিনে ক্লাব পরিচালনায় তার সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। তিনি নতুন কমিটির সার্বিক সফলতাও কামনা করেন।

নব নির্বাচিত সভাপতি আবু তাহের সবাইকে স্বাগত জানিয়ে বলেন, প্রেসক্লাব আমাদের সকলের ক্লাব। সবার সুখ-দু:খ ভাগাভাগি করে পেশাগত মর্যাদা রক্ষায় যাতে ক্লাব অবদান রাখতে পারে তার জন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।

সভায় ব্যাংক একাউন্ট পরিচালনায় প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ ছাড়াও নতুন কমিটির প্রথম সভায় করোনা পরিস্থিতি বিবেচনায় রেখে অভিষেক অনুষ্ঠানের দিন-তারিখ নির্ধারনের সিদ্ধান্ত নেয়া হয়।

সোস্যাল শেয়ার :

Related posts

মন্তব্য করুন

Share
Share