বৃহস্পতিবার ২৭ জানুয়ারী ২০২২ খ্রিস্টাব্দ
নিউইয়র্ক থেকে প্রকাশিত
পরিচয়
কমিউনিটি

নিউইয়র্কে বেসিক ইসলামিক সেন্টারের সাধারণ সভা অনুষ্ঠিত: ১৯ সদস্যের নতুন কমিটি গঠন

নিউইর্য়ক: বেসিক ইসলামিক সেন্টার (বিআইসি)র সাধারণ সভা গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হয় নিউইয়র্কে জ্যাকসন হাইটসের স্থানীয় মিলনায়তনে। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আব্দুল খালেক। পরিচালনা এবং বার্ষিক প্রতিবেদন পেশ করেন সাধারণ সম্পাদক আব্দুল হাকিম মিয়া। অর্থ সম্পাদকের রির্পোট পেশ করেন হামিদুল হক।
সাধারণ সম্পাদক তার প্রতিবেদনে বৈশ্বিক মহামারীতে বিপদগ্রস্থ ভাইদের সহযোগিতা, মৃত্ ব্যক্তিদের জানাজা ও দোয়া, কুরআন ক্লাশসহ নিয়মিত বৈঠকের বিবরণ দিয়ে বলেন, প্রবাসে তথা নিউইয়র্কে ব্যস্ততম সময় পার করে স্ত্রী-সন্তানদের সময় দেওয়ার পর যতটুকু সময় একজন সাধারণ সম্পাদকের দেওয়া দরকার তা আমি দিতে পারিনা। আমার সকল ব্যর্থতা ও ভূলের জন্য ক্ষমাসুন্দর দৃষ্টি কামনা করেন এবং সংগঠনকে অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি। সাধারণ সম্পাদক ও অর্থ প্রতিবেদনের উপর প্রশ্ন ও পরামর্শ দিয়ে বক্তব্য রাখেন, গোলাম সারোয়ার, শেখ এস আলী, মোস্তফা কামাল, রুহুল আমিন সিদ্দিকি, খবির উদ্দিন ভূইয়া, মো: ফখরুল ইসলাম মাছুম, শামীম কাদেরী, একেএম তারেক, আবুল খায়ের মোল্লা, আব্দুল্লাহ আল মাুমন. কামাল হোসেন, তরারক আহমেদ, জামাল হোসেন, আবুল কালাম, সামসুদ্দীন, আলমসহ আরো অনেকে। এছাড়া বাফেলো থেকে জুমে সভাপতি নাজমুল হক সাধারণ সম্পাদক আল আমিন লিপুসহ প্রায় ৪০জন সদস্য অংশগ্রহন করেন।
সাধারণ সভা শেষে বিগত কমিটির সভাপতি আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক আব্দুল হাকিম মিয়া সহ ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি

সোস্যাল শেয়ার :

Related posts

মন্তব্য করুন

Share
Share