নিউইয়র্ক     সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক নাঈম টুটুলের বর্ণাঢ্য সংবর্ধনা

পরিচয় রিপোর্ট

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২২ | ০৮:২১ পূর্বাহ্ণ | আপডেট: ০৯ অক্টোবর ২০২২ | ০৮:২১ পূর্বাহ্ণ

ফলো করুন-
নিউইয়র্কে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক নাঈম টুটুলের বর্ণাঢ্য সংবর্ধনা

নোয়াখালীর কোম্পানীগঞ্জের সিরাজপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির পক্ষ থেকে নিউ ইয়র্কের বিশিষ্ট ব্যবসায়ী, মর্টগেজ ব্যাংকার, সমাজ সেবক ও উক্ত উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্যনাঈম টুটুলকে সংবর্ধনা দেয়া হয়েছে।

গত ৪ অক্টোবর রাতে ওজনপার্কের একটি রেষ্টুরেন্টে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন সিরাজপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বেলায়েত হোসেন স্বপন। এলাকার শিক্ষা উন্নয়ন সহ সমাজ সেবায় বিশেষ ভূমিকা রাখায় সিরাজপুর উচ্চ বিদ্যালয়ের আজীবন স্থায়ী দাতা সদস্য সাহারা হোমস’র প্রেসিডেন্ট নাঈম টুটুলকে এ সংবর্ধনা দেয়া হয়। একই অনুষ্ঠানে হারুন অর রশিদ সিআইপিকেও সংবর্ধনা ও শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

আড়াই শতাধিক প্রবাসী বাংলাদেশীদের উপস্থিতিতে সিরাজপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বেলায়েত হোসেন স্বপনের সভাপতিত্বে এবং হারুন অর রশিদ সিআইপির পরিচালনায় এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিরাজপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শহীদ উল্লাহ।প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সোসাইটির নব নির্বাচিত সভাপতি আব্দুর রব মিয়া, বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলী ইমাম সিকদার, বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম, চট্টগ্রাম সমিতির সাবেক সভাপতি কাজী সাখাওয়াত হোসেন আজম, জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি বদরুল খান, নোয়াখালী সমিতির সাধারণ সম্পাদক জাহেদ মিন্টু, নাজমুল হাসান মানিক প্রমুখ।

বক্তব্য রাখেন সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, মোশাররফ হোসেন সবুজ, মঈনুদ্দিন পিন্টু, জহির উদ্দিন সেলিম, মিজানুর রহমান, আহসান উল্লাহ বাচ্চু, জাহাঙ্গীর সরওয়াদী, জসীম ভুঁইয়া, আরজু হাজারী, জাহাঙ্গীর হোসেন, ফিরোজ আহমেদ, সালেহ আহম্মদ মানিক প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন আরেক সংবর্ধিত হারুন অর রশিদ আল হারুন সিআইপি।

এসময় নাঈম টুটুলকে আয়োজকরা ছাড়াও বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা সহ সিরাজপুর উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও নাঈম টুটুল ও হারুন অর রশিদ সিআইপিকে ক্রেস্টও প্রদান করা হয়।

সংবর্ধনায় সিক্ত নাঈম টুটুল আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সব সময় তার এলাকাসহ বাংলাদেশের দরিদ্র-অসহায়দের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করে বলেন, আমি আজ আবেগে আপ্লুত। আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী হয়ে রইলাম। আপনাদের উপস্থিতি আমাকে আরো বেশি মানবিক হতে প্রেরণা জুগাবে।

সিরাজপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বেলায়েত হোসেন স্বপন নোয়াখালীর কোম্পানীগঞ্জের প্রাচীন বিদ্যাপিঠ সিরাজপুর উচ্চ বিদ্যালয়ের শোভা বর্ধনে গেইট নির্মাণে সংবর্ধিত নাঈম টুটুলের বিশেষ অনুদানের জন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, যেখানে গুণিজনদের কদর করা হয় না সেখানে গুণিজন জন্মায় না। কোনো ভালো কাজের স্বীকৃতি দেয়া মানে অন্যজনকে ভালো কাজে প্রেরণা দেয়া। নাঈম টুটুলকে দেশে গেলে পাঁচ হাজার মানুষ সমবেত করে সংবর্ধনা দেয়া হবে বলেও জানান বেলায়েত হোসেন স্বপন।

অনুষ্ঠানে শুভেচ্ছা স্মারক নাঈম টুটুল ও হারুন অর রশিদ সিআইপির হাতে তুলে দেন বেলায়েত হোসেন স্বপন। এছাড়া নাঈম টুটুলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নিউইয়র্কের বিশিষ্ট রিয়েল এস্টেট ইনভেস্টর ও বর্তমান সময়ের অন্যতম প্রধান সংস্কৃতসেবী নুরুল আজিম এবং লায়ন্স ক্লাবের সভাপতি আহসান হাবিব।

সুস্বাদু নৈশভোজ পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

পরিচয়/টিএ

শেয়ার করুন