নিউইয়র্ক     সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

টানা ৫ বলে ছক্কা মারা রিঙ্কুকে গান গাইতে বললেন শাহরুখ !

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২৩ | ১১:৫৮ অপরাহ্ণ | আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ | ১১:৫৮ অপরাহ্ণ

ফলো করুন-
টানা ৫ বলে ছক্কা মারা রিঙ্কুকে গান গাইতে বললেন শাহরুখ !

রিঙ্কু সিং কলকাতা নাইট রাইডার্সকে জেতালেন অবিশ্বাস্যভাবে। গুজরাট টাইটান্সের বিপক্ষে প্রবল চাপের মুখে শেষ পাঁচ বলে পর পর ছক্কা মেরে দুরন্ত জয় এনে দিয়েছেন দলকে। সবাই যখন রিঙ্কুর ব্যাটিংয়ে সন্মোহিত, তখন চুপ শাহরুখ খান। ম্যাচের পর ক্রিকেটারদের অভিনন্দন জানাতে নাইটদের সাজঘরে গিয়েছিলেন শাহরুখ।

প্রায় সবার সঙ্গেই আলাদা করে কথা বলেছিলেন কেকেআর কর্ণধার। সেই সময় রিঙ্কুকে মজার ছলে গান গাইতে বলেছিলেন শাহরুখ। বলিউড বাদশার অনুরোধ শুনে রিঙ্কু জানিয়েছিলেন, তিনি গান গাইতে পারেন না, কেবল ব্যাট চালাতে পারেন। রশিদ খানের হ্যাটট্রিকে ম্যাচ থেকে কার্যত ছিটকেই গিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। যশ দয়ালের করা শেষ ওভারে তাদের প্রয়োজন ছিল ২৯ রান। প্রথম বলে উমেশ যাদবের সিঙ্গেলের পর টানা পাঁচ বলে ছক্কা হাঁকিয়ে কলকাতাকে অবিশ্বাস্য এক জয় এনে দিলেন রিঙ্কু সিং। রোববার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে রোমাঞ্চকর রান তাড়ায় স্বাগতিক গুজরাট টাইটান্সকে তিন উইকেটে হারিয়েছে কলকাতা।

এবারের আইপিএলে তিন ম্যাচে এটি গুজরাটের প্রথম হার ও কলকাতার দ্বিতীয় জয়। টস জিতে ব্যাটিংয়ে নেমে সাই সুদর্শন (৩৮ বলে ৫৩) ও বিজয় শঙ্করের (২৪ বলে ৬৩*) ঝড়ো ফিফটিতে চার উইকেটে ২০৪ রানের বড় সংগ্রহই গড়েছিল হার্দিক পান্ডিয়াবিহীন গুজরাট। জবাবে শুরুটা ভালো না হলেও ভেঙ্কুটেশ আয়ারের ৪০ বলে ৮৩ রানের টর্নেড ইনিংসে ঘুরে দাঁড়ায় কলকাতা। অধিনায়ক নিতিশ রানা ২৯ বলে করেন ৪৫ রান।

কিন্তু ১৬তম ওভারে ভেঙ্কটেশ-ঝড় থামার পর ১৭তম ওভারের প্রথম তিন বলে আন্দ্রে রাসেল, সুনীল নারিন ও শার্দুল ঠাকুরকে ফিরিয়ে ম্যাচের মোড় প্রায় ঘুরিয়েই দিয়েছিলেন রশিদ খান। আইপিএলে আফগান স্পিনারের প্রথম হ্যাটট্রিক এটি। টি২০ ক্রিকেটে সবচেয়ে বেশি চারটি হ্যাটট্রিকের রেকর্ডও গড়লেন রশিদ। কিন্তু শেষ ওভারে টানা পাঁচ ছক্কায় পাশার দান উলটে দেন কলকাতার অবিশ্বাস্য জয়ের নায়ক রিঙ্কু সিং (২১ বলে ৪৮*)। সূত্র :  যুগান্তর

এসএ/এমএএস/এমউএ/টিএ/পরিচয়

শেয়ার করুন