বৃহস্পতিবার ২৭ জানুয়ারী ২০২২ খ্রিস্টাব্দ
নিউইয়র্ক থেকে প্রকাশিত
পরিচয়
কমিউনিটি

জ্যাকসন হাইটসে ডাঃ বর্নালী হাসানের চেম্বার উদ্বোধন

নিউইয়র্ক:: নিউইয়র্কের বাংলাদেশী অধ্যুষিত জ্যাকসন হাইটসে কমিউনিটি জনপ্রিয় চিকিৎসক ডাক্তার বর্নালী হাসানের উদ্বোধন করা হয়েছে। ৭ জানুয়ারি শুক্রবার বিকেলে জ্যাকসন হাইটসের ৭৩ স্ট্রীটের খামার বাড়ির দ্বিতীয় তলায় এফিসিয়েন্ট মেডিকেল কেয়ার নামে মহিলা চিকিৎসক বর্নালী হাসান ও ডেন্টাল চিকিৎসক মাহফুজুল হাসানের চেম্বার উদ্ভোধন হয়েছে। সপ্তাহে ৬ দিনই খোলা থাকবে এই চেম্বার। ডাক্তার বর্নালী হাসান দীর্ঘদিন ধরে জ্যামাইকা হিলসাইড ও সানিসাইডে নিয়মিত রোগী দেখেন। জ্যাকসন হাইটস, উডসাইড ও এলমহাষ্টের বাংলাদেশীদের চিকিৎসা সেবা দিতে এবার তিনি জ্যাকসন হাইটস শাখাটি চালু করেন। শুক্রবার মিলাদ ও দোয়ার মধ্য দিয়ে এ শাখার কার্যক্রম চালু হয়েছে।


দোয়া ও মিলাদে অংশ নেন নিউইয়র্কে মোহাম্মদীয়া ইসলামিক সেন্টারের খতিব ইমাম কাজী কাইয়ুম, জেবিবিএ নেতা গিয়াস আহমেদ, তারেক হাসান খান, কর্নফুলী ট্রাভেলস এর সিইও মোহাম্মদ হারুন, ট্যাক্স প্রিপায়ারার পিয়ার আহমেদ, দেশ পত্রিকার সম্পাদক মিজানুর রহমান, মুক্তচিন্তা’র সম্পাদক ফরিদ আলম, ডাক্তার বর্নালী হাসান, ডাক্তার মাহফুজুল হাসানসহ কমিউনিটি নেতৃবৃন্দ।
বাংলাদেশ ডক্টর এসোসিয়েশন নিউইয়র্ক (বিএমএ)র ইয়াং ফেজিশিয়ান সেক্রেটারি ডাক্তার বর্নালী হাসান বলেন, আমি দীর্ঘদিন যাবত কমিউনিটির চিকিৎসা সেবা দিয়ে আসছি। জ্যাকসন হাইটস এলাকার বাংলাদেশীদের অনুরোধে এখানে কার্যক্রম শুরু করেছি। নারী চিকিসক হিসেবে প্রবাসী বাংলাদেশী মা বোনদের সেবা দিচ্ছি। সকলের সহযোগিতায় আমাদের সেবা কার্যক্রম আরো এগিয়ে যাবে। প্রেস বিজ্ঞপ্তি

সোস্যাল শেয়ার :

Related posts

মন্তব্য করুন

Share
Share