নিউইয়র্ক     বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সরকার ও রাজনীতি

খালেদা জিয়ার শর্তযুক্ত মুক্তির মেয়াদ ৬ মাস বাড়ানো হবে : আনিসুল হক

বাংলাদেশ ডেস্ক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২৩ | ০৬:২৬ পূর্বাহ্ণ | আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ | ০৬:২৬ পূর্বাহ্ণ

ফলো করুন-
খালেদা জিয়ার শর্তযুক্ত মুক্তির মেয়াদ ৬ মাস বাড়ানো হবে : আনিসুল হক

আইন মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, আগের মতো কারাদণ্ড স্থগিত রেখে আবারও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শর্তযুক্ত মুক্তির মেয়াদ ৬ মাস বাড়ানো হবে। দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভাশেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। জানান, প্রশাসনিক শৃঙ্খলা ভঙ্গের অপরাধে ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরান আহমেদ ভূঁইয়াকে বরখাস্ত করা হয়েছে।

সকালে আইনমন্ত্রী আন্তঃনগর মহানগর এক্সপ্রেস ট্রেনে আখাউড়া রেলওয়ে স্টেশনে এসে পৌঁছেন। পরে তিনি সড়ক পথে নিজ নির্বাচনী এলাকা কসবায় যান। সেখানে নিজ নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভা শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন।

বেগম জিয়ার বিদেশে চিকিৎসার সুযোগ নেই জানিয়ে আইনমন্ত্রী বলেন, আগের মতো আবারও ছয় মাস শর্তযুক্ত কারাদণ্ড স্থগিত রেখে মুক্তি দেয়া হবে। আইনমন্ত্রী আনিসুল হক জানান, ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরান আহমেদ ভূঁইয়াকে বরখাস্ত করা হয়েছে। আইনমন্ত্রী বলেন, ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরান আহমেদ ভূইয়া প্রতিষ্ঠান প্রধানের অনুমতি না নিয়ে শৃঙ্খলা ভঙ্গ করে সরকারের পদে থেকে সরকার সম্পর্কে মিথ্যাচার করেছেন। সূত্র : এসএ টিভি

শেয়ার করুন