নিউইয়র্ক     বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

এশিয়া কাপ খেলতে বিকেলে উড়াল দিচ্ছে টাইগাররা

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৩ আগস্ট ২০২২ | ১০:৪৯ পূর্বাহ্ণ | আপডেট: ২৩ আগস্ট ২০২২ | ১০:৪৯ পূর্বাহ্ণ

ফলো করুন-
এশিয়া কাপ খেলতে বিকেলে উড়াল দিচ্ছে টাইগাররা

এশিয়া কাপে খেলতে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে আজ মঙ্গলবার সন্ধ্যায় উড়াল দেবে টাইগাররা। আগামী ২৭ আগস্ট থেকে শুরু হবে এবারের মহাদেশীয় ক্রিকেটের শ্রেষ্ঠত্বের এই আসর। বাংলাদেশের মিশন শুরু হবে ৩০ আগস্ট।

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের এশিয়া কাপ মিশন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মঙ্গলবার বিকেল ৫টায় ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ দল।এশিয়া কাপের উদ্দেশে দেশ ছাড়ার আগে শেষ মুহুর্তে দলে কিছু পরিবর্তন এসেছে। ঘোষিত ১৭ সদস্যের দলে থাকা দুই ক্রিকেটার হাসান মাহমুদ এবং নুরুল হাসান সোহান চোটের কারণে ছিটকে গেছেন।

অন্যদিকে চোটে থাকার পরও এশিয়া কাপ শুরুর আগে সুস্থ হয়ে যাবেন, এই আশায় সোহানকে রাখা হয়েছিল দলে। কিন্তু সময়মত সেরে উঠতে না পারায় আরব আমিরাতের বিমান চড়া হচ্ছে না তারও। অন্যদিকে শেষ মুহূর্তে এশিয়া কাপের দলে ডাক পেয়েছেন বাঁহাতি ওপেনার মোহাম্মদ নাঈম শেখ।

এদিকে দলের সঙ্গে শেষ মুহূর্তে বদল এসেছে বাংলাদেশ দলের সাপোর্ট স্টাফদের মাঝেও। হেড কোচ রাসেল ডমিঙ্গোকে টি-টোয়েন্টি ক্রিকেটের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এশিয়া কাপে তাই হেড কোচ ছাড়াই খেলতে হচ্ছে বাংলাদেশকে। এই টুর্নামেন্টে দলের সঙ্গে থাকবেন নবনিযুক্ত টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম।

এশিয়া কাপের বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), আনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, পারভেজ হোসেন ইমন ও নাইম শেখ।
পরিচয়/এমউএ

শেয়ার করুন