নিউইয়র্ক     বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ইয়োহানির গানে ঝড় তুললেন নোরা

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২২ | ১১:১৫ পূর্বাহ্ণ | আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ | ১১:১৫ পূর্বাহ্ণ

ফলো করুন-
ইয়োহানির গানে ঝড় তুললেন নোরা

শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানি দিলোকা ডি’সিলভা ‘মানিকে মাগে হিথে’ গান গেয়ে রাতারাতি সেলিব্রিটি বনে যায়। জনপ্রিয় এ গায়িকা ‘মানিকে মাগে হিথে’ গানটি হিন্দিতে গাইছেন একটি সিনেমার জন্য। ইয়োহানির গানের সঙ্গে নোরা ফাতেহির আবেদনময়ী নৃত্যের ঝলক নজর কেড়েছে দর্শকের।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে অজয় দেবগন ও সিদ্ধার্থ মালহোত্রার নতুন ছবি ‘থ্যাংক গড’র ট্রেলার। এই ছবির জন্যই ইয়োহানি গাইলেন ‘মানিকে মাগে হিথে’র হিন্দি ভার্সন। সিনেমায় অভিনয় করেছেন অজয় দেবগন, সিদ্ধার্থ মালহোত্রা ও রাকুল প্রীত সিং। শুক্রবার গানটি প্রকাশ হয়েছে।

মূল গান ইয়োহানির একক কণ্ঠে হলেও এখানে তার সঙ্গী হয়েছেন জুবিন নটিয়াল। নতুন করে গানটির সংগীতায়োজন করেছেন তানিস্ক বাগচি ও চমথ সংগীত। ভিডিওতে পারফর্ম করেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও বলিউডের ড্যান্স সেনসেশন নোরা ফাতেহি।

হিন্দুস্তান টাইমস’র এর এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘থ্যাংক গড’ সিনেমাটি নির্মাণ করেছেন ইন্দ্র কুমার। সপ্তাহখানেক আগে এর ট্রেলার প্রকাশ হয়। এরপর কিছু জটিলতায় পড়েছেন সংশ্লিষ্টরা। ভারতের উত্তর প্রদেশ রাজ্যের জৌনপুরে সিনেমাটির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এক আইনজীবী। তার অভিযোগ, সিনেমাটিতে হিন্দু ধর্ম এবং এর অনুসারীদের ভাবাবেগে আঘাত করা হয়েছে। তবে বিষয়টি নিয়ে নির্মাতা, প্রযোজক কিংবা অভিনয়শিল্পীরা এখনো কোনো প্রতিক্রিয়া দেননি।
পরিচয়/সোহেল

শেয়ার করুন