নিউইয়র্ক     বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আশা হোম কেয়ারের জ্যামাইকা কর্পোরেট অফিস উদ্বোধন

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২২ | ০৪:৩০ অপরাহ্ণ | আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ | ০৪:৩০ অপরাহ্ণ

ফলো করুন-
আশা হোম কেয়ারের জ্যামাইকা কর্পোরেট অফিস উদ্বোধন

আশা হোম কেয়ারের জ্যামাইকা কর্পোরেট অফিস উদ্বোধন।

নিউইয়র্কের জ্যামাইকা হিলসাইডে আশা হোম কেয়ারের কর্পোরেট অফিস এবং আশা সোশ্যাল ডে কেয়ার সিনিয়র সেন্টারের উদ্বোধন করা হয়েছে।

৯ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে জ্যামাইকার ১৬৮ স্ট্রীটে আশার কর্পোরেট কার্যালয়ে এ উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া পরিচালনা করেন আমেরিকা বাংলাদেশ মুসলিম সেন্টারের খতিব মাওলানা আতাউর রহমান জালালাবাদী। এর আগে কমিউনিটির নেতৃবৃন্দকে নিয়ে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে উদ্বোধন করেন আশা হোম কেয়ার ও আশা সোসাল ডে কেয়ারের সিইও আকাশ রহমান এবং পরিচালক ঈশা রহমান।

কমিউনিটির সিনিয়রদের সেবায় অবদানের জন্য এশিয়ান আমেরিকান চেম্বার অব কমার্সের পক্ষ থেকে আকাশ রহমান ও ঈশা রহমানকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। আকাশ রহমানকে সম্মাননা তুলে দেন এশিয়ান আমেরিকান চেম্বারের সভাপতি ও যুক্তরাষ্ট্রে মূলধারার নেতা জয় চৌধুরী। ঈশা রহমানকে সম্মাননা তুলে দেন সাপ্তাহিক বাংলাদেশ পত্রিকার সম্পাদক ডা. ওয়াজেদ এ খান।

দোয়া শেষে সাদিয়া খন্দকারের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ সোসাইটির ভারপ্রাপ্ত সভাপতি ও এলমার্স্ট হসপিটাল বোর্ড মেম্বার আব্দুর রহিম হাওলাদার ও সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, কোষাধ্যক্ষ ও কমিউনিটি বোর্ড মেম্বার মোহাম্মদ আলী, বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি নার্গিস আহমেদ, জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন সাধারণ সম্পাদক তারেক হাসান খান, এশিয়ান আমেরিকান চেম্বার সভাপতি ও মূলধারার নেতা জয় চৌধুরী, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ও কমিউনিটি বোর্ড মেম্বার ফখরুল ইসলাম দেলোয়ার, বাংলাদেশি স্টুডেন্ট উপদেষ্টা সৈয়দ আল আমিন রাসেল, মর্টগেজ ব্যবসায়ী ফাহিম জান, কমিউনিটি অ্যাক্টিভিস্ট মাকসদ চৌধুরী, বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের সভাপতি আহসান হাবিব, রিয়েল স্টেট এজেন্ট আহসান হক।

স্বাগত বক্তব্যে আকাশ রহমান বলেন, কমিউনিটির সেবার ব্রত নিয়ে আশা হোম কেয়ার ও আশা সোসাল ডে কেয়ারের যাত্রা শুরু। লাভক্ষতির হিসেব করি না। সেবার দরজা খোলা সবখানেই।

পরিচয়/টিএ

শেয়ার করুন