নিউইয়র্ক     সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিষেক রাঙাতে পারেননি রাশ্মিকা

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ অক্টোবর ২০২২ | ০৬:১১ পূর্বাহ্ণ | আপডেট: ২৪ অক্টোবর ২০২২ | ০৬:১১ পূর্বাহ্ণ

ফলো করুন-
অভিষেক রাঙাতে পারেননি রাশ্মিকা

দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশ্মিকা মান্দানা। সম্প্রতি দক্ষিণি সিনেমার এ অভিনেত্রীর বলিউডে অভিষেক হয়েছে ‘গুড বাই’ সিনেমা দিয়ে। সিনেমাটি মুক্তি পায় ৭ অক্টোবর। সিনেমায় সহশিল্পী হিসেবে পেয়েছেন কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনকে। বলিউডের আলোঝলমলে দুনিয়ায় পা ফেললেও অভিষেকটা রাঙাতে পারেননি ‘ন্যাশনাল ক্রাশ অব ইন্ডিয়া’ খ্যাত এই অভিনেত্রী। ৪০ কোটি রুপি বাজেটের এই সিনেমাটি আয় করেছে মাত্র পাঁচ কোটি রুপি।

আরও  খবর। ছেলের ছবিতে ‘জুমা মোবারক’ জানালেন বুবলী

বিকাশ বহেল পরিচালিত এই সিনেমায় তার সাথে ছিলেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। সিনেমাটি নিয়ে সবার মধ্যে অনেক প্রত্যাশা ছিল। অনেকেই মনে করেছিলেন, এই ছবি বক্স অফিস খরা কাটিয়ে উঠবে বলিউড। হয়েছে তার বিপরীত। মুক্তি পাওয়ার পর থেকেই সিনেমাটি কোণঠাসা হয়ে পড়ে।

চলতি বছরের সবচেয়ে ব্যর্থ সিনেমা হিসেবেই উল্লেখ করছেন চলচ্চিত্র বিশ্লেষকরা। সিনেমার ব্যর্থতায় অবশ্য এতটুকুও বিচলিত নন রাশ্মিকা। সম্প্রতি এক ভ্রমণ ম্যাগাজিনের ফটোশুটে বেশ খোলামেলা পোশাকে রাশ্মিকা ধরা দিয়েছেন। বিকিনি পরা তার এই ফটোশুট ভক্ত-অনুরাগীদের চমকে দিয়েছে। এদিকে দক্ষিণি অভিনেতা বিজয় দেবরকোন্ডার সাথে রাশমিকার চুটিয়ে প্রেম চলছে বলে গুঞ্জন রয়েছে। সম্প্রতি তারা মালদ্বীপে একসাথে ঘুরে বেড়িয়েছেন।

শেয়ার করুন