Main Menu

পরিচয় ফুটবল লীগ ও টুর্নামেন্ট-২০১৬

আইসাব, ওজনপার্ক, ব্রঙ্কস ওয়ারিয়র ও ব্রঙ্কস ইউনাইটেডের জয়লাভ ॥ সুহেলের দ্বিতীয় হ্যাট্রিক

Bronx-United-BBA-Pic-1-720x450

নিউইয়র্ক: বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা আয়োজিত ‘পরিচয় ফুটবল লীগ ও টুর্নামেন্ট-২০১৬’-এর তৃতীয় সপ্তাহের খেলায় ৮ মে রোববার আইসাব, ওজনপার্ক এফসি, ব্রঙ্কস ওয়ারিয়র ও ব্রঙ্কস ইউনাইটেড জয়লাভ করেছে। এদিন লীগের চারটি খেলা অনুষ্ঠিত হয়। চমৎকার আবহাওয়ায় অনুষ্ঠিত খেলাগুলোতে আইসাব ২-০ গোলে নিউজার্সী ইউনাইটেড-কে, ওজনপার্ক এফসি ৫-০ গোলে সোনার বাংলা-কে, ব্রঙ্কস ওয়ারিয়র ৩-০ গোলে মোহামেডান স্পোর্টিং ক্লাব-কে এবং ব্রঙ্কস ইউনাইটেড ২-০ গোলে ব্রাদার্স এলায়েন্স-কে পরাজিত করে স্ব স্ব খেলায় পূর্ণ পয়েন্ট অর্জন করে। এদিন ওজনপার্কের কৃতি খেলোয়ার সুহেল এবারের লীগে দ্বিতীয়বারের মতো হ্যাট্রিক করার গৌরব অর্জন করেন। খবর ইউএনএ’র।
স্পোর্টস কাউন্সিলের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপদেষ্টা মনজুর আহমেদ চৌধুরী, উপদেষ্টা ছদরুন নূও, সভাপতি মহিউদ্দিন দেওয়ান, সাধারণ সম্পাদক আব্দুল বাসিত খান বুলবুল, কোষাধ্যক্ষ ওয়াহিদ কাজী এলিন, যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ প্রমুখ কর্মকর্তা এদিন মাঠে উপস্থিত থেকে লীগের খেলা পরিচালনায় সহযোগিতা করেন।
খেলার সংক্ষিপ্ত বিবরণ: দিনের প্রথম খেলায় আইসাব ২-০ গোলে নিউজার্সী ইউনাইটেড-কে পূর্ণ পয়েন্ট অর্জন করে। খেলায় আইসাব দাপটের সাথে খেলেই জয় ছিনিয়ে নেয়। খেলার প্রথমার্ধে কোন গোল হয়নি। তবে এই অর্ধে উভয় দল একাধিক গোলের সুযোগ নষ্ট করে। দ্বিতীয়ার্ধের ৩৪ ও ৪২ মিনিটের সময় জয়ী আইসাবের পক্ষে অলি গোল দু’টি করেন।
Suhel_OzanParkদিনের দ্বিতীয় খেলায় শক্তিশালী ওজনপার্ক এফসি সহজেই ৫-০ গোলে সোনার বাংলা-কে পরাজিত করে পূর্ণ পয়েন্ট অর্জন করে। ওজনপার্ক খেলার একচেটিয়ে প্রাধান্য বিস্তার রেখে খেলে প্রথমার্ধে ৩টি আর দ্বিতীয়ার্ধে ২টি গোল করে। প্রথমার্ধের ৯মিনিটে প্রথম গোল করেন সুহেল (১-০)। এরপর ২০ মিনিটের সময় বিজয়ী দলের আরেক কৃতি খেলোয়ার বাবলু দ্বিতীয় গোল করেন (২০)। এর চার মিনিটি পর অর্থাৎ প্রথমার্ধের ২৪ মিনিটের সময় নিজের দ্বিতীয় আর দলের তৃতীয় গোল করেন সুহেল (৩০)। খেলার দ্বিতীয়ার্ধের ৩০ মিনিটের সময় ওজনপার্কের রাহি চতুর্থ গোল করেন (৪-০)। খেলার শেষ মূহুর্তে অর্থাৎ ৪৪ মিনিটের সময় দলের পক্ষে ৫ গোল করে নিজের হ্যাট্রিক করেন সুহেল (৫-০)।
দিনের তৃতীয় খেলায় ব্রঙ্কস ওয়ারিয়র সহজেই ৩-০ গোলে মোহামেডান স্পোর্টিং ক্লাব-কে পরাজিত করে পূর্ণ পয়েন্ট অর্জন করে। খেলার প্রথমার্ধ ছিলো গোল শূণ্য। দ্বিতীয়ার্ধের ৪০ মিনিটে রকি, ৪৫ মিনিটে মাহিন আর ৪৭ মিনিটের সময় জসিম গোলগুলো করেন।
দিনের চতুর্থ ও শেষ খেলায় ব্রঙ্কস ইউনাইটেড ২-০ গোলে ব্রাদার্স এলায়েন্স-কে পরাজিত করে পূর্ণ পয়েন্ট অর্জন করে। খেলার প্রথমার্ধে একটি আর দ্বিতীয়ার্ধে আরো একটি গোল হয়। বিজয়ী দলেল পক্ষে নাদিম প্রথমার্ধের ৭ মিনিটে আর দ্বিতীয়ার্ধের ২৮ মিনিটে গোল দু’টি করেন। খেলায় উভয় দল একাধিক গোলের সুযোগ নষ্ট করেন।
আগামী সপ্তাহের খেলা: আগামী সপ্তাহে অর্থাৎ ১৫ মে রোববার একই মাঠে ‘পরিচয় ফুটবল লীগ’-এর আরো চারটি খেলা অনুষ্ঠিত হবে। বিকেল সোয়া তিনটায় প্রথম খেলায় জ্যাকসন হাইটস স্পোর্টিং ক্লাব ও ব্রঙ্কস ওয়ারিয়র, বিকেল সোয়া চারটার দ্বিতীয় খেলায় ব্রাদার্স এলায়েন্স ও নিউজার্সী ইউনাইটেড, বিকেল সোয়া পাঁচটার তৃতীয় খেলায় সোনার বাংলা ও মোহামেডান স্পোটিং ক্লাব এবং সন্ধ্যা সোয়া ছয়টার চতুর্থ খেলায় আইসাব ও ওজনপার্ক এফসি একে-অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*