Main Menu

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির ইফতার মাহফিল ২৬ জুন

JBFS-Logo

নিউইয়র্ক: উত্তর আমেরিকার সুনামধন্য সামাজিক সংগঠন জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির ইফতার মাহফিল ২৬ জুন রোববার। সিটির জ্যামাইকার হিলসাইড এভিনিউস্থ তাজমহল পার্টি সেন্টারে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটি সফল করতে ইতিমধ্যেই সংগঠনের পক্ষ থেকে সোসাইটির সাবেক সভাপতি মোহাম্মদ মনির হোসেনকে আহ্বায়ক, সাংগঠনিক সম্পাদক এডভোকেট কামরুজ্জামান বাবুকে সদস্য সচিব ও সিনিয়র সহ সভাপতি সৈয়দ আতিকুর রহমানকে প্রধান সমন্বয়কারী করে একটি কমিটি গঠন করা হয়েছে।
এদিকে জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির ইফতার মাহফিল আয়োজনের বিষয়ে সংগঠনের উদ্যোগে এক অনুষ্ঠানের প্রস্তুতি ও পর্যালোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্থানীয় স্টার কাবাব রেষ্টুরেন্টে ১৬ জুন বৃহস্প্রতিবার সন্ধ্যায় অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন ইফতার মহাফিল আয়োজক কমিটির আহ্বায়ক মোহাম্মদ মনির হোসেন। সভা পরিচালনা করেন সদস্য সচিব এডভোকেট কামরুজ্জামান বাবু। খবর ইউএনএ’র।
সভায় ফ্রেন্ডস সোসাইটির উপদেষ্টা যথাক্রমে ছদরুন নূর, সালেহ আহমেদ, অধ্যাপিকা হুসনে আরা বেগম ও এবিএম সালাহউদ্দিন আহমেদ ছাড়াও সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলাম, প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার, সাবেক সভাপতি বিলাল চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক এএফ মিসবাহউজ্জামান, সহ সভাপতি শেখ হায়দার আলী ও শেখ আসনার আলী, কোষাধ্যক্ষ সহদেব তালুকদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ কবীর হোসেন মুন্সী, কার্যকরী পরিষদ সদস্য আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
সভায় গত বছর আয়োজিত ইফতার মাহফিল আয়োজনের ক্রুটি-বিচ্যুতির আলোকে চলতি বছরের ইফতার মাহফিল সুন্দর ও সুন্দরভাবে আয়োজনের ব্যাপারে বিস্তারিত আলোচনা সহ সংশ্লিষ্ট বিষয় আলোচিত হয়। সেই সাথে ইফতার মাহফিল সফল করতে সবার সার্বিক সহযোগিতা কামনা করা হয়।
সভায় বাংলাদেশ সোসাইটি ইনক’র আসন্ন নির্বাচনে জ্যামাইকা থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে আগ্রহীরা চুড়ান্ত প্রার্থী হিসেবে মনোনীত হলে তাদের পক্ষে কাজ করার অঙ্গীকার করা হয়। সভায় বলা হয় সোসাইটির আসন্ন নির্বাচনে ফ্রেন্ডস সোসাইটির অন্যতম উপদেষ্টা শাহ নেওয়াজ ও ফরিদ আলম এবং সহ সভাপতি ও জ্যামাইকা থিয়েটারের সভাপতি শেখ হায়দার আলী, ফ্রেন্ডস সোসাইটির কার্যকরী পরিষদ সদস্য আাফরোজা রোজী প্রমুখ প্রতিদ্বন্দ্বিতা করার কথা রয়েছে।
সভার পূর্বে উপস্থিত উপস্থিত সকলে ইফতার গ্রহণ করেন। এসময় বিশেষ দোয়া পরিচালনা করেন মোহাম্মদ মনির হোসেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*