নিউইয়র্ক     রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কলকাতায় অপু বিশ্বাস

লাল শাড়িতে দিলেন অষ্টমীর অঞ্জলি

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২২ | ০১:৪১ অপরাহ্ণ | আপডেট: ০৩ অক্টোবর ২০২২ | ০১:৪১ অপরাহ্ণ

ফলো করুন-
লাল শাড়িতে দিলেন অষ্টমীর অঞ্জলি

দুর্গা পূজার আনন্দে মেতে উঠতে কলকাতায় ছুটে এসেছেন বাংলাদেশি চলচ্চিত্রের নায়িকা অপু বিশ্বাস। কলকাতার শোভাবাজার রাজবাড়িতে লাল শাড়িতে অষ্টমীর অঞ্জলি দিয়েছেন তিনি। সোমবার অষ্টমীর সকালে কলকাতার ঐতিহ্যবাহী শোভাবাজার রাজবাড়ির পূজায় উপস্থিত থেকে পুষ্পাঞ্জলি দেন তিনি। এর পাশাপাশি পূজার কাজেও অংশ নেন ঢাকাই সিনেমার এই জনপ্রিয় নায়িকা।

পূজার পাশাপাশি রাজবাড়ি অন্দর ঘুরে দেখেন অপু বিশ্বাস। দিনভর খোশ মেজাজে রাজবাড়ির সদস্যদের সঙ্গেও আড্ডা দেন তিনি। এদিকে অপুকে স্বাগত জানিয়ে উষ্ণ অভ্যর্থনা জানান রাজবাড়ির বর্তমান প্রধান দেবরাজ মিত্র ও তার পরিবারের সদস্যরা।

অপু বিশ্বাস বলেন, বাংলাদেশের পূজা অনেকটা মণ্ডপের মধ্যে সীমাবদ্ধ থাকে। কিন্তু কলকাতার পূজায় গোটা শহর উৎসবের আনন্দে মেতে ওঠে। শহরজুড়ে পূজার আনন্দ ছড়িয়ে পড়ে। সেই আনন্দ উপভোগ করতেই কলকাতায় ছুটে এসেছি। শুধুমাত্র পূজা উপভোগ করতে এবার কলকাতায় আসা।

এদিন লাল শাড়িতে অষ্টমীর অঞ্জলি দেন অপু বিশ্বাস। এ বিষয়ে তিনি জানান, তার প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’ আসছে। তাই তিনিও লাল শাড়ি পরেছেন। শোভাবাজার রাজবাড়ির সদস্য দেবরাজ মিত্র বলেন, উনি বিদেশি নন। উনিও বাংলার মেয়ে। বাংলাদেশি অতিথি হয়ে আমাদের পূজা দেখতে এসেছেন। আমরা ওনাকে স্বাগত জানিয়েছি।

পরিচয়/সোহেল

শেয়ার করুন