নিউইয়র্ক     রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতের বিপক্ষের ম্যাচে হাতে কালো ব্যান্ড পরে নামবে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৮ আগস্ট ২০২২ | ১১:১৩ পূর্বাহ্ণ | আপডেট: ২৮ আগস্ট ২০২২ | ১১:১৩ পূর্বাহ্ণ

ফলো করুন-
ভারতের বিপক্ষের ম্যাচে হাতে কালো ব্যান্ড পরে নামবে পাকিস্তান

এশিয়া কাপে ভারত-পাকিস্তান এক গ্রুপে, এটা জানার পর থেকেই ক্রিকেট বিশ্বে আলোচনার কেন্দ্রে চলে আসে বিষয়টি। আরও একটি ভারত-পাকিস্তান ম্যাচ দেখার অপেক্ষা শুরু হয় বিশ্বজোড়া ক্রিকেটপ্রেমীদের। বহুল কাঙ্ক্ষিত সেই ম্যাচ আজ দুবাইয়ে বাংলাদেশ সময় রাত আটটায়।

আর হাইভোল্টেজ এই ম্যাচে হাতে কালো ব্যান্ড পরে মাঠে নামবেন পাকিস্তানের ক্রিকেটাররা। নিজেদের দেশে চলমান বন্যার প্রতি সংহতি প্রকাশ করে এ সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান। পিসিবির আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়েছে, বন্যায় আক্রান্ত মানুষদের প্রতি সহমর্মিতা জানাতে হাতে কালো ব্যান্ড পরে খেলবে বাবর আজমের দল।

বেশ কিছুদিন ধরে পাকিস্তানের বন্যা পরিস্থিতি চরম খারাপের দিকে। জুন থেকে শুরু হওয়া বৃষ্টির প্রভাবে সৃষ্ট বন্যায় এরই মধ্যে হাজারের বেশি মানুষ প্রাণ হারিয়েছেন। গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৩৪ জন। গৃহহীন হয়ে পড়েছে লাখ লাখ মানুষ। গ্রাম্য অঞ্চলে নিরাপদ আশ্রয়ের খোঁজে নিজেদের ঘরবাড়ি ছেড়ে উঁচু রাস্তায় বসবাস শুরু করেছে পাকিস্তানের সাধারণ মানুষ। সবমিলিয়ে দেশটির প্রায় ৪২ লাখ মানুষ এই বন্যায় আক্রান্ত হয়েছেন। উদ্ভূত পরিস্থিতিতে আন্তর্জাতিক সম্প্রদায়ের কাছে সহায়তার আবেদন করেছে দেশটি।
পরিচয়/এমউএ

শেয়ার করুন