নিউইয়র্ক     রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পারিবারিক বাধা নিয়ে মুখ খুললেন মাধুরী

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২২ | ১১:২৭ পূর্বাহ্ণ | আপডেট: ১৭ অক্টোবর ২০২২ | ১১:২৭ পূর্বাহ্ণ

ফলো করুন-
পারিবারিক বাধা নিয়ে মুখ খুললেন মাধুরী

ব্যক্তি ও সংসারজীবন প্রসঙ্গে সব সময় নীরব থাকতে দেখা গেছে বলিউড সুপারস্টার মাধুরী দীক্ষিতকে। বরাবর পারিবারিক বিষয়গুলো আড়ালেই রাখার চেষ্টা করেছেন। কিন্তু এবার অতীত নিয়ে মুখ খুললেন নন্দিত এই অভিনেত্রী। জানালেন, সংসারজীবনে তাঁকেও সেই অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়েছে, যে অভিজ্ঞতার মুখোমুখি হন ভারতের অগণিত নারী।

ভারতীয় সংবাদমাধ্যমে অকপটে স্বীকার করেছেন, পরিবারের সদস্যরা তাঁকে বিনোদন দুনিয়া থেকে সরে এসে সংসার সামলানোর হুকুম দিয়েছিলেন। কিন্তু তিনি তা উপেক্ষা করেছেন। বলেছেন, ‘আমি যদি পারিবারিক বাধা উপেক্ষা না করতাম, তাহলে হয়তো অভিনয় জগতে ফেরা হতো না।

আমি জানি, ভারতীয় নারীদের সব সময় এমন অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়। যে জন্য মা হওয়ার পরও কেন নাচের চর্চা চালিয়ে যাচ্ছি- তা নিয়ে অনেকে প্রশ্ন তুলেছিলেন। বাড়িতে বসে সংসারে মন দেওয়ার পরামর্শও দেওয়া হয়েছিল।

তবে আমি মনে করি, আমরা সব দিকই ভালোভাবে সামলাতে সক্ষম। সন্তানদের দেখাশোনার পাশাপাশি সংসারও ভালোভাবেই সামলাতে পারি এবং তা করেও দেখিয়েছি। আর আত্মবিশ্বাসও হারাইনি কখনও। সবকিছু গুছিয়ে নিয়েই আবার অভিনয় জগতে ফিরে এসেছি। আমি মনে করি, আমার এভাবে ফিরে আসাও অনেকের জন্য উদাহরণ হয়ে থাকবে।’ এদিকে মাধুরী নতুন করে আলোচনায় এসেছেন ‘মাজা মা’ ওয়েব ছবিতে অভিনয় করে। মাঝে বেশ কিছু টিভি রিয়েলিটি শোতে অংশ নিয়েছিলেন। অতীত পেছনে ফেলে এখন দাপটের সঙ্গে কাজ করে যাচ্ছেন ওয়েব দুনিয়ায়।

শেয়ার করুন