নিউইয়র্ক     রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

‘নায়কের সঙ্গে রাত কাটালেই কাজ পাওয়া যায়’

পরিচয় ডেস্ক

প্রকাশ: ০২ আগস্ট ২০২২ | ০১:১৪ অপরাহ্ণ | আপডেট: ১০ আগস্ট ২০২২ | ১০:০৩ পূর্বাহ্ণ

ফলো করুন-
‘নায়কের সঙ্গে রাত কাটালেই কাজ পাওয়া যায়’

বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত পর্দা থেকে যেন হঠাৎ করেই গায়েব। কোনো ফিল্মি পার্টিতেও দেখা যায় না এই অভিনেত্রীকে। অথচ এক সময় সিনেপর্দায় ঝড় তুলতেন তিনি। কিন্তু হঠাৎ করেই তেজ কমে গেল তার।
এই অভিনেত্রীকে সিনেমায় নেয়ার জন্য এক সময় হুমড়ি খেয়ে পড়তেন নির্মাতারা। অথচ এখন সবাই পাশ কাটিয়ে যান। আর এই বিষয়ে সম্প্রতি কথা বলেছেন এই অভিনেত্রী।
মল্লিকাকে দর্শকরা পর্দায় সাহসী দৃশ্যে দেখেছেন। ‘খোওয়াইশ’ সিনেমার ঝর্ণায় গোসল করা কিংবা নায়ক ইমরান হাশমির সঙ্গে ‘মার্ডার’ সিনেমায় তার দৃশ্য ছিল আবেদনময়ী। সেই সময় অনেকে মনে করতেন, তিনি শুধুই সাহসী দৃশ্যের জন্য বলিউডে যাত্রা করেছেন। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে প্রতিযোগিতায় পিছিয়ে পড়েন তিনি।
সম্প্রতি তিনি এক সাক্ষাৎকারে বলেন, ‘আমি কম্প্রামাইজ করিনি বলেই কাজ পাই না। আসলে বলিউডের এক নম্বর নায়কদের সঙ্গে রাত কাটালেই পর পর সিনেমা পাওয়া যায়। এটাই নিয়ম বলিউডের।’
তিনি আরও বলেন, ‘কেবল তাই নয়। বলিউডে যেকোনো একটা দলে থাকতেই হবে। সেই দলে থাকার জন্য অনেক কিছুতেই অংশ নিতে হয়। আমি সেই সব করিনি। এ কারণে আজ বলিউড থেকে দূরে সরে গেছি।’
এদিকে পর্দা কাপানো এই অভিনেত্রীর এমন বক্তব্যে আপাতত সরগরম বলিউড। তবে বিষয়টি নিয়ে নিন্দুকরা বলছেন, শিরোনামে থাকার জন্যই এমন বিস্ফোরক মন্তব্য করেছেন মল্লিকা শেরাওয়াত।

শেয়ার করুন